আবেদনের আগে কয়েকটি প্রশ্নঃ
১/ আপনি যে কোর্সে আবেদন করেছেন, সেই কোর্সের সবগুলো ভিডিও কি দেখেছেন?
২/ এসাইনমেন্ট কি জমা দিয়েছেন? (প্রয়োজনে এই ভিডিওটি দেখুন)
৩/ ফেসবুক গ্রুপে কি একটিভ আছেন?
৪/ চ্যানেলে কি সাবস্ক্রাইব করা আছেন?
৫/ ফেসবুক পেজে কি লাইক দিয়েছেন?
৬/ আমাদের ফেসবুক পেজ রিভিউ সেকশনে রিকমেন্ড করেছেন কি?
৭/ আমাদের গুগল পেজে ফাইভ স্টার রেটিং এবং রিভিউ দিয়েছেন কি?

যদি সবগুলো উত্তর “হ্যা” হয়, শুধুমাত্র তাহলেই নিচের ফর্ম পূরণ করে আবেদন করুন। অথবা যে কোন প্রয়োজনে কল করুনঃ 01880-162324

ফর্মটি পূরণ করুন

ফর্ম পূরণের ৭ দিনের মধ্যে সার্টিফিকেট আপনার মেইলে চলে যাবে। তাই নিয়মিত ইনবক্স এবং স্প্যাম ফোল্ডার চেক করুন। আবেদন কোন কারনে বাতিল হলে সেটিও আপনাকে কারন সহ মেইলে জানানো হবে।

সার্টিফিকেট পেয়ে যাওয়ার পর সেটি ভেরিফাই করে নিন

বিশেষ দ্রষ্টব্যঃ
১/ সার্টিফিকেট এর হার্ড কপি (অরিজিনাল সিগনেচার সহ) চাইলে আবেদন করে সফট কপি পেয়ে যাওয়ার পর উপরে দেয়া নাম্বারে যোগাযোগ করুন। খরচ, প্রিন্টিং+প্রসেসিং+ডেলিভারি সহ ঢাকার ভেতরে ৪৯৯ টাকা এবং ঢাকার বাইরে ৫৫০ টাকা
২/ আবেদন করার সময় সকল তথ্য সাবধানতার সাথে পূরণ করুন। সার্টিফিকেট ইস্যু হয়ে যাওয়ার পর কোন কারেকশন করতে গেলে ৩০০ টাকা কারেকশন ফী প্রদান করে আবেদন করতে হবে। পেমেন্ট কনফার্মেশনের পর সার্ভার থেকে ডাটা আপডেট করে দিয়ে নতুন সফট কপি প্রদান করা হবে।
৩/ কোনক্রমেই একাধিকবার আবেদন করবেন না। আবেদনের পর আমাদের রেসপন্সের জন্য অপেক্ষা করুন। প্রয়োজনে আমাদের ফেসবুক পেজে বা হটলাইনে যোগাযোগ করুন। একাধিক আবেদন করলে সবগুলোই বাতিল হিসেবে গন্য হবে এবং ৩০০ টাকা কারেকশন ফী প্রদান করে পুনরায় আবেদন করতে হবে।
৪/ সার্টিফিকেট পেয়ে যাওয়ার পরবর্তীতেও আপনার জমা দেয়া এসাইনমেন্টে যদি কোন ধরনের দুর্নীতি প্রমাণিত হয়, তাহলে কতৃপক্ষ যে কোন সময় আপনার সার্টিফিকেট বাতিল করার ক্ষমতা সংরক্ষন করে। আমাদের সার্ভার থেকে সার্টিফিকেট কোড মুছে দেয়া হলে, তখন সেই বাতিলকৃত সনদের কোড ভেরিফিকেশন আর কোন কাজেই আসবে না।
৫/ কোন কারনে যদি আপনার আবেদন ফর্ম সাবমিট Successful না হয়, সেইক্ষেত্রে আবেদন ফর্ম এ যে সকল তথ্য চাওয়া হয়েছে (নাম, মোবাইল, ঠিকানা… ইত্যাদি) সবগুলো টাইপ করে আমাদের মেইল করতে পারবেন, pentanikit2030 at gmail dot comএই ঠিকানায়।